• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন |

দিনাজপুর মেস মালিক সমিতির বার্ষিক সভা অনুষ্ঠিত

Mass Malik Picদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর মেস মালিক সমিতির সাধারণ সভা-২০১৬ শুক্রবার রাত ৮টায় সুইহারীস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
মেস মালিক সমিতির সভাপতি মো. রফিকুল আলম’র সভাপতিত্বে সাধারণ সভায় স্বাগত বক্তব্য রাখেন ও সমিতির বিগত ৩ বছরের আয়-ব্যয়ের হিসাব পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ মো. আবু তোহা।
বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি মো. সাইফুল্লাহ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মো. ফিরোজ খান রাজ, মো. সাঈদ হোসেন, অর্থ সম্পাদক মো. তোবারক হোসেন বাবু, ক্রীড়া সম্পাদক মো. নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. সোলায়মান আলী, সদস্য অশোক কুমার সাহা, পুরঞ্জন বসাক প্রমূখ।
সভায় নতুন কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন অনুষ্ঠান, সদস্যদের সমিতির সভায় নিয়মিত উপস্থিত হওয়া, মাসিক চাঁদা বৃদ্ধি ও নিয়মিত পরিশোধসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। যেসব সদস্য নিয়মিত সমিতির সভায় অনুপস্থিত থাকেন না ও নিয়মিত মাসিক চাঁদা আদায় করেন না তাদের সদস্যপদ বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণের জন্য সমিতির সদস্যদের প্রতি আহবান জানানো হয়। এছাড়া সাধারণ সভায় মেস মালিক সমিতির উদ্যোগে তাদের পরিবারের সদস্যদের নিয়ে একটি বনভোজন অনুষ্ঠানের ব্যাপারে আলোচনা করা হয়। সব শেষে সমিতির সভাপতি মো. রফিকুল আলম সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।
উল্লেখ্য, দিনাজপুর মেস মালিক সমিতি সমাজসেবা দপ্তরের রেজিস্ট্রেশনপ্রাপ্ত মেস মালিকদের একটি স্বেচ্ছাসেবী আর্থ-সামাজিক উন্নয়নমূলক প্রতিষ্ঠান যেটি শিক্ষার্থী আবাসন সংস্থা হিসেবে পরিচিতি লাভ করেছে। দিনাজপুর সরকারী কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ১৭ হাজার শিক্ষার্থী মেসে অবস্থান করে পড়ালেখা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ